১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫শ গ্রামসহ আসাদুল আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২১
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫শ গ্রাম গাঁজাসহ ব্যবসায়ী আসাদুল হককে আটক করেছে। ১২ আগস্ট বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বাড়াদি মাঝেরপাড়ায় অভিযান চালিয়ে আসাদুলকে তার নিজ বাড়ি থেকে ৫শ গ্রাম গাঁজাসহ আটক করে নিয়ে আসে।


জানাগেছে, উপজেলার বাড়াদি গ্রামের মাঝের পাড়ার মৃত ডা. নবী ছদ্দিন আহম্মেদের ছেলে আসাদুল হক(৫০) দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রয় করে আসছিল। আসাদুল বিভিন্ন এলাকা থেকে গাঁজা ক্রয় করে নিয়ে এসে এলাকায় বিক্রয় করে। প্রায়ই তার বাড়িতে বিভিন্ন গ্রাম থেকে মাদক সেবীরা গাঁজা ক্রয় করার জন্য এসে ভিড় জমাতো।

১২ আগস্ট বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সুলতান মাহমুদ, এসআই আব্দুল গাফফারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাড়াদি গ্রামে অভিযান চালিয়ে আসাদুলকে আটক করে। আটকের পর তার নিকট থাকা ব্যাগ তল্লাশি করে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করে। পরে তাকে থানায় নিয়ে আসে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram