২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা থানা পুলিশের অভিযানে খেজুরতলা গ্রাম থেকে ৬ জুয়াড়ি আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৮, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা থানা ও ঘোরদাড়ি ক্যাম্প পুলিশ পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করেছে। ১৭ আগস্ট গভীর রাতে উপজেলার খেজুরতলা গ্রাম থেকে তাদেরকে জুয়ার আসর থেকে আটক করে নিয়ে আসে।


জানাগেছে, উপজেলার খেজুরতলা গ্রামের মুজিবুল হকের ছেলে মিনারুল হোসেন(২৩) তার নিজ ঘরে প্রায় রাতেই বেশ কয়েকজনকে নিয়ে জুয়ার আসর বসায়। ১৭ আগস্ট মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সোহাগ হোসেন ঘোলদাড়ি ক্যাম্পের এএসআই মিজানুর রহমান, এএসআই কার্তিক কুমার বসুসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মিনারুলের বাড়িতে অভিযান চালায়। এসময় গ্রামের গোলাম রহমানের ছেলে মনোয়ার হোসেন(৩১), মৃত কলিমদ্দিনের ছেলে রওশন মন্ডল(৪০), মনির উদ্দিন মন্ডলের ছেলে মিল্টন মন্ডল(৩৫), খালেক মোল্লার ছেলে শাহিন আলম(৩৪) ও জামাল হোসেনের ছেলে কাজল হোসেন(২৫)কে আটক করে।

আটকের পর তাদের নিকট থেকে জুয়ার বোর্ডে ব্যবহৃত টাকা ও সরাঞ্জাম উদ্ধার করে পুলিশ। জানাযায় মনিরুলের বাড়িতে আটককৃত ৬জনসহ আরো বেশ কয়েকজন মিলে নিয়মিত জুয়া খেলা করতো। এবিষয়ে আলমডাঙ্গা থানায় ১৯৮৭ সালের প্রকাশ্যে জুয়া আইনের জ্জ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ১৮ আগস্ট তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram