১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা গোবিন্দপুর জামে মসজিদ ও ঈদগাহ"র নবনির্বাচিত কমিটির অভিষেক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২২, ২০২৩
52
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা গোবিন্দপুর জামে মসজিদ ও ঈদগাহ"র নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট সোমবার বাদ ঈশা গোবিন্দপুর জামে মসজিদে এ অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । গত ২০ জুন আগামী ৫ বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে। অভিষেক অনুষ্ঠানে সকলকে ফুল দিয়ে বরণ করে নেন মসজিদের পেশ ঈমাম আলহাজ¦ জাকারিয়া হাবীব।

শপথ পাঠ করান আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও গোবিন্দপুর জামে মসজিদের খতিব মাওলানা ঈছাহক আলী।

শপথ শেষে পরিচিতি সভায় মসজিদের খতিব মাওলানা ইছাহক আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মসজিদ কমিটির সভাপতি এম সবেদ আলী। বিশেষ অতিথি ছিলেন সাবেক প্রধান শিক্ষক মীর মনিরুজ্জামান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মসজিদ কমিটির সহসভাপতি মতিয়ার রহমান ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মসজিদ কমিটির সহসভাপতি অ্যাড. সালমুন আহম্মেদ ডন, মহিলা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ও মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক শফিউল হক মিল্টন, মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক কাউন্সিলর ডালিম হোসেন।

মসজিদ ও ঈদগাহ কমিটির সাধারন সম্পাদক ও ব্যাংকার সিরাজুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সহসভাপতি এসকে আব্দুল আজিজ, মজিবার রহমানের ছেলে সোহাগ, শুকুর আলী মিয়া, হাজী রফিকুল ইসলাম, মসজিদ কমিটির যুগ্ম সম্পাদক দাউদ আলী মোল্লা, সাদেকুর রহমান পলাশ, মানোয়ার হোসেন, আনিসুর রহমান, কোষাধ্যক্ষ ফকির মোহাম্মদ, মীর সামসুল ইসলাম পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ মনিরুজ্জামান সহ মসজিদ কমিটির ৫১ সদস্যর সকলে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram