৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার‌কে বিদায় ও নবাগত কৃ‌ষি অ‌ফিসার‌কে বরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১, ২০২৩
64
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় উপজেলা কৃষি অফিসার হোসেন শহীদ সোহরওয়ার্দীকে বিদায় ও সদ্য পদোন্নতি প্রাপ্ত নবাগত কৃষি অফিসার রেহানা পারভীনকে বরণ সংবর্ধনা দেওয়া হয়েছে। ৩১ জুলাই আলমডাঙ্গা উপজেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের আয়োজনে উপজেলা কৃষি অফিসের হলরুমে এ বিদায় ও বরণ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আলমডাঙ্গা উপজেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি হাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার হোসেন শহীদ সোহরওয়ার্দী।

এসময় তিনি বলেন, আলমডাঙ্গা উপজেলা চুয়াডাঙ্গার জেলার একটি বৃহত্ত উপজেলা। আলমডাঙ্গা মানুষ খুবই ভাল । এই উপজেলায় উপজেলা কৃষি জমি বেশি। যার কারণে এই উপজেলা সার ও বীজের চাহিদা বেশি। আমি আপনাদের সাথে নিয়ে কৃষকের সার সংকট যেন না হয় সেই চেষ্টা করেছি। আমি আপনাদের উপজেলা থেকে বিদায় নিচ্ছি। আপনাদের উপজেলায় যিনি দায়িত্ব নিয়েছেন। তিনিও একজন ভাল অফিসার। আপনারা তাকে সাথে নিয়ে কাজ করবেন। দেখবেন সে আমার চেয়েও আপনাদেরকে বেশি সহযোগীতা করবে।


বিশেষ অতিথি ছিলেন নবাগত কৃষি অফিসার রেহানা পারভীন, কৃষি সম্প্রসারন কর্মকর্তা সোহেল রানা, চুয়াডাঙ্গা জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি মীর মহিউদ্দিন, সহসভাপতি মাসুদুজ্জামান লিটু বিশ^াস, যুগ্ম সাধারন সম্পাদক হাজী হারুন অর রশিদ, বীর মুক্তিযোদ্ধা উম্বাদ আলী জোয়ার্দ্দার, সালাহ উদ্দিন।

উপসহকারি কৃষি সম্প্রসারন কর্মকর্তা খালিদ সাইফুল্লাহর উপস্থাপনায় উপস্থিত ছিলেন বিএডিসি সমিতির পক্ষে শেখ আব্দুর জব্বার, হাজী ফজলুল হক, হাজী আব্দুল বারী, শাফায়েত হোসেন, সাদ্দাম, মামুনুর রশিদ, ফরিদ হোসেন, অমিত বাবু, শংকর বাবু, মীর লাল্টু প্রমুখ। তাদেরকে ফুলের তোড়া ক্রেস্ট দিয়ে বিদায় ও বরণ সংবর্ধনা দেওয়া হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram