২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় র‌্যাবের হাতে মাদকসহ মিরপুর উপজেলার মাদক ব্যবসায়ী ফজর আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২২, ২০২২
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় র‌্যাব-৬ মাদক বিরোধী অভিযান চালিয়ে মিরপুর উপজেলার বিরামপুর গ্রামের মাদক ব্যবসায়ী ফজর আলীকে ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক করেছে। ২২ জানুয়ারী শনিবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা বধ্যভ‚মি এলাকা থেকে ফজর আলীকে ৪০ বোতল ফেন্সিডিল ও ১শ পিস ইয়াবাসহ আটক করে।


জানাগেছে, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের বিরামপুর গ্রামের আরজুল আলীর ছেলে ফজর আলী (৩২) দীর্ঘদিন ধরে মাদক বিক্রয় করে আসছিল। সে বাইরে থেকে ইয়াবা ও ফেন্সিডিল নিয়ে এসে এলাকায় খুচরা এবং পাইকারি বিক্রয় করত। ২২ জানুয়ারী শনিবার র‌্যাব-৬“র সিপিসি-২ গাংনী ক্যাম্পের ডিএডি রেজাউল করীম সঙ্গীয় এসআই প্রদ্যুত কুমার প্রামানিকসহ ফোর্স নিয়ে অভিযানে বের হয়।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে আলমডাঙ্গা বধ্যভ‚মি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। মাদক ব্যবসায়ী ফজর আলী র‌্যাবের উপস্থিত টের পেয়ে পালানো চেষ্টাকালে কৌশলে তাকে আটক করে। আটকের পর তার হাতে থাকা একটি প্লাটিকের বাজার করা ব্যাগ থেকে ৪০ বোতল ফেন্সিডিল এবং ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে র‌্যাব-৬“র গাংনী ক্যাম্পের ডিএডি রেজাউল করীম বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram