১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মোটরসাইকেলে ছাগল চুরি করে পালানোর সময় চোর আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৬, ২০২১
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মোটরসাইকেল যোগে ছাগল চুরি করে পালানোর সময় পুলিশ ও জনতার হাতে আলোকদিয়ার কৃষ্ণ কুমার কুন্ড আটক হয়েছে। ১৬ জুন সন্ধ্যায় আলমডাঙ্গা দাসপাড়া থেকে মোটসাইকেল যোগে ছাগল চুরি করে পালানোর সময় এলাকার জনতা ও আসমানখালী ক্যাম্প পুলিশ ওই যুবককে তাড়িয়ে ধরে। এসময় চুয়াডাঙ্গা পুলিশ লাইনের সামনের পাড়ার পিনু নামের আরেক যুবক পালিয়ে যায়।


জানাগেছে, উপজেলার দাসপাড়া গ্রামের মৃত ছাদের মন্ডলের ছেলে আব্দুল মাবুদ কয়েকটি ছাগল পালন করেন। গ্রামের মানুষ বেশির ভাগ ছাগলই বাড়িতে ছেড়ে দিয়ে পালন করে। ১৬ জুন সন্ধ্যায় আব্দুল মাবুদের ছাগলটি রাস্তার পাশে ঘাস খাচ্ছিল। এসময় একটি ডিসকভার মোটরসাইকেলে দুটি যুবক এসে ছাগলের পাশে দাঁড়িয়ে ছাগলটি গাড়িতে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে।

মোটরসাইকেলে পিছনে গ্রামের কয়েকজন ধাওয়া করে। পরে আসমানখালী ক্যাম্পের টহল পুলিশ ও এলাকার জনতার সহযোগীতায় ছাগল চোর এক যুবককে আটক করে। ছাগল চোর দু-যুবক চুয়াডাঙ্গা আলোকদিয়া গ্রামের বাদল কুন্ডর ছেলে কৃষ্ণ কুমার কুন্ড ও চুয়াডাঙ্গা পুলিশ লাইন পাড়ার পিনু। দুযুবকের একজনকে আটক করতে পারলেও আরেক যুবক পিনু মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। মোটরসাইকেরটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় আব্দুল মাবুদ লিখিত অভিযোগ দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram