১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বৈদেশিক কর্মসংস্থান আইন মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী তুষার আলী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৫, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় বৈদেশিক কর্মসংস্থান আইন মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী ডাউকি গ্রামের তুষার আলীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৪ জুন দুপুরে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে তুষারকে আনন্দধান কালিমন্দির এলাকা থেকে গ্রেফতার করে নিয়ে আসে।

জানাগেছে, উপজেলার ডাউকি গ্রামের মৃত ইছাহক আলী মাস্টারের ছেলে তুষার(৩৫) দীর্ঘদিন ধরে আদম ব্যবসা করে আসছিল। আলমডাঙ্গাসহ আশপাশ এলাকার বেশকিছু লোকের নিকট থেকে বিদেশে ভাল বেতন ও ভাল চাকুরীর লোভ দেখিয়ে টাকা নেয়। তুষার তার নিজ গ্রামের দুজনের নিকট থেকেও কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

পরে বিদেশ পাঠাতে না পারলে ১৬ সালের ২৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা সদর থানায় বৈদেশিক কর্মসংস্থান আইনে তুষারের নামে মামলা দায়ের করে। ওই মামলায় চুয়াডাঙ্গা চিফ জুডিশিয়াল আদালত তুষারকে ৩ বছরের সাজা প্রদান করে। সাজা হওয়ার পর দীর্ঘদিন তুষার পালিয়ে বেড়াচ্ছিল।

১৪ জুন আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তদন্ত এম এম সেলিম ও এএসআই হামিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলমডাঙ্গা আনন্দধাম ক্যানেলপাড়া কালিমন্দির এলাকা থেকে তুষারকে গ্রেফতার করে নিয়ে আসে। ১৪ জুন সোমবার আটকের পরপরই তাকে আদালতে প্রেরন করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram