২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষুধ রাখার অপরাধে ৫ প্রতিষ্ঠানে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৬, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ওষুধ রাখার অপরাধে ৫ প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেছেন। ১৬ জানুয়ারী বিকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সবুজ কুমার বসাক ও মো: ফিরোজ হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা শহরের আনন্দধাম এলাকার বাবুল ফার্মেসী, লায়লা ফার্মেসী ও সাদা ব্রিজ এলাকার সুজন ফার্মেসী, রাবেয়া ফার্মেসী ও আল মদিনা ফার্মেসীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালান। অভিযান পরিচালনা করে তাদের ফার্মেসী তল্লাশি করে বেশ কিছু মেয়াদ উত্তীর্ণ ওষুধ পাওয়া যায়।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সবুজ কুমার বসাক ও মো: ফিরোজ হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আনন্দধাম এলাকার বাবুল ফার্মেসীর মালিককে ২ হাজার টাকা, লায়লা ফার্মেসীর মালিককে ২ হাজার টাকা জরিমানা করেন। একই অপরাধে কালিদাসপুর সাদাব্রিজ এলাকার সুজন ফার্মেসীর মালিককে ১ হাজার ৫শ টাকা, রাবেয়া ফার্মেসীর মালিককে ১ হাজার টাকা ও আল মদিনাে ফার্মেসীর মালিককে ১ হাজার টাকা জরিমানা করেন।

এসময় আলমডাঙ্গা থানার এসআই জামাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram