১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৫, ২০২২
132
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও সমবায় অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তরে জাতীয় ও সমবায়ের পতাকা উত্তোলন করা হয়। পরে সমবায় দিবসের একটি র‌্যালি শহর প্রদক্ষিন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা পৌর মেয়র আলহাজ্ব হাসান কাদির গনু, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ খন্দকার সালমুন আহম্মেদ ডন, আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাত, ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মমতা বানু। কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামিম রেজার উপস্থাপনায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কেন্দ্রীয় তন্তবায় সমিতির সভাপতি আলহাজ্ব শেখ নুর মহাম্মদ জকু, কেন্দ্রীয় তন্তবায় সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম রহমান সিঞ্জুল, টিবিসিসি সমবায় সমিতির চেয়ারম্যান মুকছার আলী, সমবায় অফিসের সহকারি পরিদর্শক আবু হাসেম, সরদার মাসুদ রানা, হাসান আলী প্রমুখ। আলোচনাসভা শেষে কয়েকজন সমবায়িকে স্বল্প সুদে ঋন প্রদান করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram