১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জাসদের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সূবর্ন জয়ন্ত্রী উদযাপন উপলক্ষে মশাল মিছিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৩১, ২০২২
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সূবর্ন জয়ন্ত্রী উদযাপন উপলক্ষে মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় জাতীয় পুনর্জাগরণ সংগঠিত করো, বৈষম্যের অবসান করো, সুশাসন ও সমাজতন্ত্রের পথ ধর এ ¯স্লোগানে জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ৩১ অক্টোবর সোমবার সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের উদ্যোগে আলমডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে বর্নাঢ্য মশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মঞ্চ চত্তরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী। এসময় তিনি বলেন, ৭২ সালের জাসদের জন্মের পর থেকে বৈজ্ঞানিক সমাজতন্ত্র প্রতিষ্ঠার লক্ষে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে। দেশের যে কোন ক্রান্তিকালে জাসদ সব সময় ভুমিকা রেখেছে। জাসদ দুর্নীতির বিরুদ্ধে লড়াই সংগ্রাম করছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী দল হিসেবে দেশের জন্য কাজ করছে। বর্তমান সরকারের উন্নয়নের অংশিদার হিসেবে সরকারের সফলতা কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আনিসুর রহমান, পৌর জাসদের সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর ডালিম হোসেন, এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সাজ্জাদ হোসেন, আব্দুল সালাম, আসাদ আলী, সেলিম, মিলন। পৌর জাসদের সভাপতি মিরাজুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন রকিব, রাহুল, বাশার, মঙ্গল, সুভাস, কাঙ্গাল, আহাদ, পান্না, শাহিন, রবিউল, রিন্টু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram