২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হাউসপুরে শত্রুতামুলক ভাবে নির্মাণাধিন বিল্ডিংয়ে আগুন দেওয়ার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৮, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার হাউসপুর গ্রামের আব্দুল মান্নানের নির্মাণাধীন বিল্ডিংয়ে রাতের আঁধারে কে বা কারা আগুন ধরিয়ে দিয়েছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে নির্মাণাধীন বিল্ডিংয়ের সাটারিংয়ের কাঠে আগুন জ্বলতে দেখে প্রতিবেশী স্বজনরা তা নিয়ন্ত্রন করে। তিনি ওই স্থানে যাতে ঘর নির্মাণ করতে না পারেন সেজন্য শত্রুতামূলকভাবে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেন।


অভিযোগ সুত্রে জানা যায়,আলমডাঙ্গার হাউসপুর গ্রামের আনছার মন্ডলের ছেলে আব্দুল মান্নান উত্তরাধিকার সুত্রে ৬ শতক সম্পত্তি পেয়েছেন। ওই সম্পত্তিতে আব্দুল মান্নান বসতবাড়ি নির্মাণ করছেন। তার পার্শ্ববর্তী জমির মালিক আব্দুল কাদের গতকিছু দিন আগে আদালতে ১৪৪ ধারা জারি করলে কাজ বন্ধ হয়ে যায়। বর্তমানে বিল্ডিয়ের নির্মাণ কাজ বন্ধ রয়েছে।

এদিকে গত মঙ্গলবার রাতে কে বা কারা নির্মানাধিন ওই বিল্ডিংয়ের সাটারিংয়ের কাঠে আগুন ধরিয়ে দেয়। আগুন জ্বলতে দেখে আব্দুল মান্নানের স্বজনরা আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার বিষয়ে আব্দুল মান্নান জানান, তিনি যখন বসতবাড়ি নির্মাণ করতে যান তখন পার্শ্ববর্তী জমির মালিক আব্দুল কাদের তাকে রাস্তার জন্য দুই ফিট জায়গা রাখতে বলেন।

তার কথামত ২ফিট জমি ফেলে রাখার পরও তিনি আদালতে ১৪৪ ধারা জারি করলে আমার কাজ বন্ধ করে দিই। কাজ বন্ধ থাকার পরও শত্রুতামূলকভাবে আমার বিল্ডিংয়ে আগুন দেওয়া হয়েছে। এর মানে আমি যাতে ভবিষতে কাজ করতে না পারি সে জন্যই এ ষড়যন্তু করা হচ্ছে। এ ঘটনার তদন্তের মাধ্যমে সঠিক বিচারের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান তিনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram