৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার পৌর ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক জিপু চৌধুরী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৪, ২০২১
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার পৌর ৬ নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক ও সাবেক চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু । ১৩ ডিসেম্বর বিকালে আলমডাঙ্গা পৌর ৬ নং ওয়ার্ডের গোবিন্দপুর পূর্বপাড়ায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। তৃণমূল পর্যায়ের সেচ্ছাসেবলীগ নেতা কর্মীরাই দলের মূল শক্তি। সকল সেচ্ছাসেবকলীগ নেতাকর্মিদের ঐক্য হয়ে দলের জন্য কাজ করতে হবে।

এসময় তিনি আরও বলেন, গত ২৮ নভেম্বর আলমডাঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ডাউকি ইউনিয়নে আলমডাঙ্গা উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক নাজমুল হোসাইন নির্বাচনে প্রতি›দ্বন্দী ছিলেন। নির্বাচনের কয়েকদিন পর বিজয়ী চেয়ারম্যান তার লোকজন নিয়ে নাজমুলের উপর অতর্কিত হামলা তাকে মারধর করে মারাত্মক জখম করেছে। নাজমুল বর্তমানে ঢাকায় চিকিৎসাধান আছে। নাজমুলের উপর হামলার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন আর কোন সেচ্ছাসেবকলীগ নেতাকর্মির উপর হামলা করলে তা আমরা মেনে নিব না।

সম্মেলনে পৌর সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক আলম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক মতিয়ার রহমান মতি, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক তরিকুল ইসলাম টুকুল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জানিফ আহমেদ, দামুড়হুদা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক বাবু। প্রধান বক্তা ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক শরিফুল ইসলাম রিফাত।

পৌর সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক আল ইমরানের উপস্থাপনায় উপস্থিত জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য মিলন, বিপ্লব, ফরিদ, জেলা ছাত্রলীগ নেতা সজল, হারদী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রাজু আহমেদ, সহসভাপতি আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক সাইফুল, জেহালা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের নেতা আসাদুল ইসলাম, রহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাগর, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা মুন্না, ইমরান, মিলন, উৎপল, চন্দন, নজর”ল, কুমারী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ নেতা মশিউর প্রমুখ। সম্মেলনে ৬ নং ওয়ার্ডে মাসুম পারভেজকে সভাপতি, সাধারন সম্পাদক মহিনুর রহমান স্বাধীন ও লাল্টু আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram