৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জেহালা ইউ‌নিয়নে মাদক ব্যবসায়ী‌দের গ্রেফতা‌রের দাবী‌তে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১০, ২০২৩
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার জেহালা ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলনের বিরুদ্ধে বানোয়াট সাংবাদিক সম্মেলন করে অপপ্রচার ও মাদক ব্যবসায়ী কামালসহ অন্য ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। ৯ জুলাই রোববার বিকেলে মুন্সিগঞ্জ রেলগেটের সামনে ইউনিয়নবাসীর উদ্যোগে ঘণ্টাব্যাপী প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।


প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন কর্মসুচীতে বক্তাগণ বলেন, জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে যে মিথ্যে সংবাদ সম্মেলন করেছে মাদক ব্যবসায়ী কামাল আমরা তার তীব্র নিন্দা জানায়। চেয়ারম্যান মোখলেছুর রহমান শিলন যখন মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়েছে, বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দিয়েছে।

মাদক বিক্রেতা কামালকে যখন পুলিশ খুঁজছে তখন সে চেয়ারম্যান সিলনের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে। এসময় বক্তরা অবিলম্বে মাদক ব্যবসায়ী কামালসহ সকল মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবি এবং চেয়ারম্যান সিলনের বিরুদ্ধে মিথ্যে সংবাদ সম্মেলনের ঘটনায় তীব্র নিন্দা জানান।


এ কর্মসুচীতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বকুল হোসেন, ইউপি সদস্য জসীম উদ্দিন, উপজেলা যুবলীগের সদস্য সালা উদ্দিন মন্ডল, ইউনিয়ন যুবলীগের সদস্য আলমগীর হোসেন, ইউপি সদস্য আনারুল হক, ইলা, লিপন আলী, রুবেল, বাবু, হাসেন মাহমুদ, পিনজিরা খাতুন, আরিফা খাতুন, লাভলী খাতুন। যুবলীগ সদস্য তৌহিদ হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি সম্পাদকের মধ্যে ছমির আলী, আব্দুল কাদের, সাইদুর , সোনা মিয়া, রকিবুল, আমির হোসেন, জনি, নবীরুল,জিওন আহমেদ, নামির, মিলন, মঞ্জু, সাহেব আলী, রানা,আলি হোসেন, সিদ্দিক, যুবলীগ নেতা মিনাজ উদ্দিন, নান্নু, মজিবুল, শুভসহ এলাকার কয়েকশ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নারী পুরুষ।


প্রসঙ্গত, আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকলেছুর রহমান সিলনের বিরুদ্ধে গড়চাপড়া গ্রামের কামাল হোসেন গত ৬ জুলাই বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনের এ নিউজ চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হয়।

উল্লেখিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট এবং নংবাদ সম্মেলন করা কামাল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী উল্লেখ করে চেয়ারম্যান মকলেছুর রহমান সিলন গত ৭ জুলাই পাল্টা সংবাদ সম্মেলন করেন।


এ সংবাদ সম্মেলনের পর গতকাল রোববার মিন্সগঞ্জ রেলগেট এলাকায় কামালসহ এলাকার সকল মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের দাবীতে মানব বন্ধন কর্মসুচী পালন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram