১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার জামজামি বাজারে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৪, ২০২৩
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার জামজামি বাজারে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার জামজামি বাজার বেসরকারি সংস্থা আশা স্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে জামজামি এলাকার বয়স্ক নারী-পুরুষ ও শিশুসহ কয়েকশ রোগীর ব্যবস্থাপত্র প্রদান করা হয়।

ডায়াবেটিস ও উচ্চরক্ত রোগীদের বিনামূল্যে পরীক্ষা করা হয়। ব্যবস্থাপত্র প্রদান করেন ডা.মোঃ সাব্বির আহমেদ। আশা জামজামি ব্রাঞ্চের সিনিয়র ব্যবস্থাপক ইমদাদুল হকের সভাপতিত্বে আশা স্বাস্থ্য কেন্দ্রের ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র আঞ্চলিক ব্যবস্থাপক সাইফুল ইসলাম।

জামজামি ব্রাঞ্চের সহকারি ম্যানেজার বিমল চন্দ্র সরকারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন জামজামি ব্রাঞ্চের লোন অফিসার শাহিনুজ্জামান, শহিদুল ইসলাম, মনিরুল ইসলাম, রফিকুল ইসলাম, ফ্রি মেডিকেল ক্যাম্পের সেবিকা ফারহানা ইয়াসমিন, ডালিমা খাতুন, কমলি খাতুন, মর্জিনা খাতুন প্রমুখ।

এসময় ফ্রি ক্যাম্পে সেবা নিয়ে আসা ব্যাথার রোগী আব্দুল জলিল বলেন, তিনি দীর্ঘদিন ধরে ব্যাথার যন্ত্রনায় ভুগছেন। বাড়ির পাশে রোগী দেখার কথা শুনে এখানে এসেছি। ডায়াবেটিস রোগী আফজাল হোসেন বলেন, তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত্র। বাড়ির পাশে ডায়াবেটিস পরীক্ষা করা হচ্ছে বলে এসেছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram