১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কেদারনগর গ্রামের পান বরজ থেকে বড়সড় গাঁজার গাছ উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কেদারনগর গ্রামের পান বরজ থেকে বড়সড় একটি গাঁজার গাছ উদ্ধার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ। ৪ অক্টোবর মঙ্গলবার দুপুর ২ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে গাঁজার গাছ উদ্ধার করে।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার বেলগাছি ইউনিয়নের কেদারনগর গ্রামের পশ্চিমপাড়ার আজগার আলীর ছেলে হাফিজুল ওরফে (হাপু) পান বরজের আড়ালে দীর্ঘদিন গাঁজা চাষ করে আসছে। সে তার পান বরজে লাগালো গাঁজা গাছ থেকে গাছা বিক্রয় করে এলাকাজুড়ে মাদকের অভায়রণ্য সৃষ্টি করেছে বলে জানা গেছে। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই হাদিউজ্জামান ও এএসআই মোস্তফা কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে হাপুর পান বরজে মাদক বিরোধী অভিযান চালান । এসময় পান বরজে পুলিশের উপস্থিতি টের পেয়ে হাপু পালিয়ে যায়। উদ্ধার করা হয় প্রায় বড়সড় একটি গাঁজার গাছ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, কেদারনগর গ্রামের পান চাষী হাফিজুল ওরফে (হাপু) তার পান বরজে গাঁজা গাছ লাগিয়ে বড় করেছে। এসময় সংবাদে থানার এসআই হাদিউজ্জামান ও এএসআই মোস্তফা কামাল অভিযান চালায়। গাঁজা গাছের মালিক পালিয়ে গেলেও গাঁজা উদ্ধার করে নিয়ে এসেছে। এবিষয়ে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram