৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২য় পর্বে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩০, ২০২৪
56
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনতে জেলাব্যাপী ২য় পর্বে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। ২৯ জানুয়ারি সোমবার বিকেলে আলমডাঙ্গা পৌর যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা ও পৌর যুবলীগের কার্যালয়ে প্রধান অতিথি থেকে পৌর যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন জেলা যুবলীগের আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে কাজ করে চলেছে। আমরা বিশ্বাস, আওয়ামীলীগের পাশাপাশি যুবলীগ দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করবে। আওয়ামী যুবলীগকে শক্তিশালী করতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে। নেতাকর্মিদের প্রতিটি ওয়ার্ডে গিয়ে যুবলীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন করতে হবে। যুবলীগের সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। এজন্য নেতাকর্মিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং স্মার্ট চুয়াডাঙ্গা বির্নিমানে কাজ করতে হবে।

সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে পৌর যুবলীগের আহবায়ক আসাদুল হক ডিটুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম লাভলু, আজাদুল ইসলাম আজাদ, হাফিজুর রহমান হাপু, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন সোনাহার, জেলা যুবলীগ নেতা পীরু মিয়া, টুটুল। পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য মনিরুজ্জামান হিটু, পাপন রহমান, রায়হান উদ্দিন, বুলবুল, মারশাল শিবলী, যুবলীগ নেতা আনিস, সজিব, রনি বিশ্বাস, মাসুদ, রাসেল, ওয়াসিম, শামীম, সবেদ আলী, মুকুল, সাদিক, রনি, রাসেল, রিপন,আলমগীর, মামুন, জামিল, অনিক, অর্থ, গনি, ইয়াকুব প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram