৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুরগির বাচ্চা মারাকে কেন্দ্র করে প্রতিবেশির বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৬, ২০২৪
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ওসমানপুর গ্রামে মুরগির বাচ্চা মারাকে কেন্দ্র করে প্রতিবেশির বাড়িতে হামলা করে ভাংচুর করার অভিযোগ উঠেছে কামালসহ তিন ভাই ও ভাইয়ের ছেলেদের বিরুদ্ধে। শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে কামালসহ তিন ভাই ও ভায়ের ছেলেরা প্রতিবেশি সেন্টুর বাড়িতে হামলা করে ঘরের টিনের বেড়া কুপিয়ে কেটে দেয়। এবিষয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সেন্টু।


সেন্টুর স্ত্রী স্বাধীনা জানান, মিন্টুর স্ত্রী তার মুরগীর বাচ্চা রাস্তা নিয়ে বাড়িতে যাওয়ার সময় প্রতিবেশি মনোয়ারের ছেলে রোফাসিরের পায়ের নিচে পড়ে একটি বাচ্চা মারা যায়। রোসাফিরকে বাচ্চা মারার কথা জিজ্ঞাসা করলে সে পকেট থেকে টাকা বের করে দিতে যায়। এ কথা জানতে পেরে সেন্টুর ছেলে সাজ্জাদ দোকানের মাচায় গিয়ে রোসাফিরকে জিজ্ঞাসা করে তুমি মুরগীর বাচ্চা মেরে তুমি ভুল স্বীকার না করে টাকা দিতে গেছো। তোমার কি এত টাকার গরম হয়েছে।

এ কথা নিয়ে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। দুপুরে কামাল, মনোয়ার ও সানোয়ার তিন ভাই ও মনোয়ারের ছেলে রোসাফির ও কামালের ছেলে তানভীর সহ বেশ কয়েকজন সেন্টুর বাড়িতে হামলা করে। তারা সেন্টুর বাড়ি প্রবেশ না করতে পেরে ঘরের টিনের বেড়ায় কোপ দিয়ে কেটে দেয় ও বাড়ির মেইন গেট ভাঙ্গার চেষ্টা করে। এসময় অন্যান্য প্রতিবেশিরা এগিয়ে আসলে তারা চলে যায়। ঘটনার দিন বিকেলে সেন্টু বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram