২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদকসহ ২ জন গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৫, ২০২৩
42
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ৪ ডিসেম্বর সোমবার বিকেলে আলমডাঙ্গা রেলষ্টেশন গোডাউনের পাশে আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের উপর থেকে তাদের দুজনকে ১শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।


জানাগেছে, আলমডাঙ্গা পৌরসভার গোবিন্দপুর মাঠপাড়ার খোদা বক্সের ছেলে আব্দুস সামাদ(২৮) ও একই পাড়ার বাসিন্দা রাজশাহী জেলার চন্দ্রিমা উপজেলার ছোটবনগ্রামের মৃত ইসমাঈল হোসেনের ছেলে আলাউদ্দিন হোসেন ওরফে টিটু (৩৯) দীর্ঘদিন ধরে রেল ষ্টেশন এলাকায় ট্যাপেন্টাডল বিক্রয় করে। গতকাল রেল ষ্টেশন গোডাউনের পাশে ট্যাপেন্টাডল কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই লিটন কুমার মন্ডল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়।

এসময় আব্দুস সামান ও আলাউদ্দিন হোসেন ওরফে টিটু কে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ১শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে ইতোপূর্বেও মাদক মামলা রয়েছে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram