২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৩, ২০২৩
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে বাজারে বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ১১ সেপ্টেম্বর সোমবার রাতে জেহালা ইউনিয়নের হৈদারপুর গ্রামের শ্রী সজিব সরকারের চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের আসাদুল হকের ছেলে মাহাফুজুর রহমান শিহাব(২১) একই গ্রামের আব্দুল হালিমের ছেলে সাব্বির হোসেন(২১) ও বিশারত আলীর ছেলে নাজমুল হোসেন(২১) দীর্ঘদিন ধরে ট্যাপেন্টাডল সেবন ও বিক্রয় করে আসছে। তারা প্রায় চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গাসহ আশপাশ অঞ্চলে ট্যাপেন্টাডল ট্যাবলেট খুচরা ও পাইকারি বিক্রয় করে।

১১ সেপ্টেম্বর রাতে মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশের এসআই ইউসুফ আলী ও এএসআই ইকবাল হোসেন সঙ্গী ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে হৈদারপুর গ্রামের শ্রী সজিব সরকারের চায়ের দোকানের সামনে থেকে তাদের ৩ জনকে আটক করে। আটকের পর তাদেরকে তল্লাশি করে ৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram