২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বাসা-বাড়ি তালা ভেঙ্গে চুরি সিন্ডিকেটের ৪ সদস্য গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৪, ২০২৩
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে চোরাই সিলিং ফ্যান ও টিভি সহ বাসা-বাড়ি তালা ভেঙ্গে চুরি সিন্ডিকেটের ৪ সদস্যকে গ্রেফতার করেছে। ২৩ অক্টোবর সন্ধ্যায় আলমডাঙ্গা মহিলা ডিগ্রী কলেজের সামনে থেকে চোরাই সিলিং ফ্যান ও টিভিসহ এলাকাবাসি আটক করে। পরে তাদেরকে থানা পুলিশের হাতে তুলে দেয়।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জ গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে জাহাঙ্গীর হোসেন(২৪), গোবিন্দপুর কাহারপাড়ার সজল ইসলামের ছেলে শাহাদত ইসলাম শাওন(২১) উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের বর্তমানে বাবুপাড়ার হানেফ আলীর ছেলে রাব্বি(২০) ও রাধিকাগঞ্জ গ্রামের মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে কিশোর/অপ্রাপ্ত বয়স্ক হৃদয়(১৪)এলাকায় চোর হিসেবেই পরিচিত।

তারা শহরে ফাঁকা বাড়িতে তালা ভেঙ্গে চুরি করে। গতকাল সিলিং ফ্যান ও টিভি চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসি আটক করে। পরে আলমডাঙ্গা থানা পুলিকে সংবাদ দেওয়া হয়। সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত হয়ে তাদেরকে গ্রেফতার করে নিয়ে আসে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram