২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জুয়া খেলার সময় হা‌তেনা‌তে ৭ জুয়া‌ড়ি আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৯, ২০২৩
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ গোবিন্দপুর মন্ডলপাড়ায় জুয়া বিরোধী অভিযান চালিয়ে ৭ জনকে জুয়ার আসর থেকে গ্রেফতার করেছে। ২৭ অক্টোবর শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোবিন্দপুর মন্ডলপাড়ার লাল্টুর বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে নগত টাকা ও জুয়া খেলার সরাঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর মন্ডলপাড়ার মৃত হায়দার আলীর ছেলে লাল্টুর বাড়িতে তার শয়ন কক্ষে প্রায় প্রতি রাতে জয়ার আসর বসায় । এমন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই মারজান আল মোনায়েম, এসআই আশিকুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। অভিযান বাড়ি মালিক লাল্টু আলী(৩৮), একই গ্রামের নতুন বাস স্টান্ডপাড়ার হাসেম আলীর ছেলে দেলোয়ার হোসেন(৩২), মৃত নিজাম উদ্দিনের ছেলে মুকুল আলী(৪০), মৃত আবু বাক্কার ছেলে শফি উদ্দিন(৪০) মৃত হারান আলীর ছেলে আলম হোসেন(৫০), মৃত শমসের আলীর ছেলে মিশকার(৪২) ও নওদাবন্ডবিল গ্রামের মৃত শাহাদৎ হোসেনের ছেলে কলিম উদ্দিন(৪৫)কে একই ঘর থেকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram