২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ছেঁড়া বৈদ্যুতিক তারের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে দোকানদারের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৫, ২০২৪
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ছেঁড়া বৈদ্যুতিক তারের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে দোকানদার মজিবার রহমানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের আগে মুদি দোকানের বৈদ্যুতিক তার ছিঁড়ে যায়। নিজেই ছেঁড়া সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে তার মৃত্যু হয়। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


বিদ্যুৎ স্পৃষ্টে নিহত মজিবার রহমান(৫৭) উপজেলা জামজামি ইউনিয়নের বানিনাথপুর গ্রামের মৃত খোশদেল মন্ডলের সেজো ছেলে। তিনি বাড়ির সামনেই মুদি দোকান দিয়ে ব্যবসা করেন। মজিবার রহমানের এক ছেলে বাবু মালয়েশিয়া প্রবাসী ও মেয়ে বিবাহিত।


জানাগেছে, মজিবার রহমান নিজ বাড়ির সামনেই দীর্ঘদিন ধরে মুদি দোকান দিয়ে ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার ইফতারের আগে হঠাৎ দোকানের বৈদ্যুতিক তার ছিড়ে যায়। ইফতারের আগে তার সংযোগ দেওয়ার জন্য কাউকে না পেয়ে তিনি নিজেই ছেঁড়া তারের সংযোগ দিতে যায়। এসময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তিনি ঘটনা স্থলেই মারা যান।


বিদ্যুৎ স্পৃষ্টে দোকানদারের মৃত্যুর সংবাদ পেয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আনিসুজ্জামান লালন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় আলমডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবু সাঈদসহ অন্যান্য অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, বানিনাথপুর গ্রামের মজিবার রহমান নামের এক মুদি দোকান ব্যবসায়ী বিদ্যুৎ স্পৃষ্টে মারা গেছে। এবিষয়ে মরহুমের ভাতিজা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং বিনা ময়না তদন্তে লাশ দাফতের আবেদন করায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram