২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আলমডাঙ্গার সন্তান এম শহিদুর রহমান পৌর এলাকায় গণসংযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১, ২০২৩
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা ১ আসনে স্বতন্ত্র প্রার্থী আলমডাঙ্গার সন্তান নৌবাহিনীর (অবঃ) কমান্ডার এম শহিদুর রহমান আলমডাঙ্গা পৌর এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি নিজ এলাকা আলমডাঙ্গা পৌর সভার ৪ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় গণসংযোগ করেন। গণসংযোগকালে এসময় তিনি বলেন, আলমডাঙ্গা পৌরবাসি সকল সুবিধা থেকে বঞ্চিত। এই পৌর সভায় রাস্তা ঘাট নেই, পানি বের হওয়ার কোন বিকল্প ব্যবস্থা নেই। বর্ষায় পৌরবাসির কষ্টের শেষ থাকে না।


তিনি আরও বলেন আলমডাঙ্গাকে নতুন করে সাজাতে চাই। সেজন্য আলমডাঙ্গায় নেতৃত্ব আনতে হবে। এটা আমাদের গত ৩৫ বছরের দাবী। আপনারা আমার পাশে থাকবেন। আগামী সংসদ নির্বাচনে আপনাদের সন্তান ও ভাই, আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে আলমডাঙ্গা পৌর মেয়রসহ সকল ইউনিয়নের চেয়ারম্যানকে সাথে নিয়ে ব্যাপক উন্নয়নে কাজ করতে চাই। তিনি আলমডাঙ্গাবাসির কর্মসংস্থানে ব্যবস্থা করতে যা প্রয়োজন তা করতে চান।


এসময় সাথে ছিলেন আলমডাঙ্গা পৌরসভার ৪ নং ওয়ার্ডের আনন্দ অধিকারি, দিলীপ কুমার, হারদী ইউনিয়নের আশরাফুল হক বকুল, জাতীয় পার্টির হারদী সভাপতি নজরুল ইসলাম, সামরিক সদস্য (অব) সার্জেন হাফিজ এছাড়ার এলাকার মহিলারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram