৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৩, ২০২৪
120
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি : আলমডাঙ্গা হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজে নবীন বরণ ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান প্রতিষ্ঠানের মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শামীমা নাসরিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি নাহিদ হাসনাত সোহাগ।

তিনি বলেন, আমি এই প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে এই আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। কারনে অকারণে তোমাদের বকাঝকা ও শাসন করেছি। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন তোমাদেরকে ভালোর জন্য শাসন করেছি। আমি দোয়া করি তোমরা ভালো ভাবে লেখা পড়া শেষ করে মানুষের মত মানুষ হও। আর খারাপ কাজ পরিহার করে লেখা পড়ার প্রতি মনোযোগী হতে হবে। এই প্রতিষ্ঠানের মুখ উজ্জ্বল করবে এই আশা ব্যক্ত করি।


বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন রেজা, আক্তারুজ্জামান, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশিক আহমেদ কলিন্স, ইউপি সদস্য সাহিবুল ইসলাম, ইকরামুল হক বুড়ো, বজলুর রশিদ মিন্টু, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম মাস্টার, সাবেক ইউপি সদস্য জাফর শেখ, ইউপি সদস্য রিপন বিশ্বাস, ইউপি সদস্য নজরুল ইসলাম।

হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক মনিরুজ্জামান মনির উপস্থাপনায় উপস্থিত ছিলেন হাটবোয়ালিয়া কলেজ শাখার সহকারী অধ্যাপক আঃ রহিম, প্রভাষক উম্মে সুরাইয়া, হাটবোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা শরিফুন নেছা, শামসুল হক, হাটবোয়ালিয়া ক্যাম্পের টু আই সি মামুন অর রহমান

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram