২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামী-স্ত্রীকে বেঁধে কুপিয়ে জখম করে এলাহীনগরের বাবা ছেলের ৩টি গরু ডাকাতি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা ব্যুরো: স্বামীস্ত্রীকে হাত-মুখ বেঁধে মাঠের ভেতর নিয়ে কুপিয়ে জখম করে আলমডাঙ্গার এলাহীনগরের দুই কৃষকের ৩টি গরু ডাকাতি করে নেওয়া হয়েছে। সঙ্ঘবদ্ধ ডাকাতদল গত রবিবার দিনগত রাতে লাটাহাম্বারে তুলে গরুগুলি নিয়ে যায়। এ ঘটনায় গ্রামজুড়ে গরু চুরি ও ডাকাতির ভীতি বিরাজ করছে।


জানা গেছে, গত রবিবার দিনগত রাত ১১টার দিকে সঙ্ঘবদ্ধ ডাকাতদল আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের এলাহীনগর গ্রামের সোহরব ফকিরের বাড়িতে চড়াও হয়। গ্রামের শেষ প্রান্তে মাঠের ভেতর সোহরব ফকিরের বাড়ি। সে সময় সোহরব ফকির ও তার স্ত্রী ঘরের বারান্দায় ঘুমিয়েছিলেন। ডাকাতদল আতর্কিত হামলা চালিয়ে সোহরব ফকির ও তার স্ত্রীর মুখ-হাত বেঁধে ফেলা হয়। নিয়ে যাওয়া হয় মাঠে।

মাঠের ভেতর শুইয়ে হেসো দিয়ে তাদের শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে ফেলে রাখে। ডাকাতদলের কেউ কেউ তাদের পাহারা দেয়। অন্যরা গিয়ে সোহরব ফকিরের দুটি গরু গরু ও তার ছেলে শাহীনের আরেকটি গরু নিয়ে যায়। গ্রাম থেকে কিছুটা দূরে ডাকাতদল তাদের লাটাহাম্বার ভিড়িয়ে রেখেছিল। গরু ৩টি নিয়ে লাটাহাম্বারে তুলে নিয়ে যায়।


সোহরব ফকির পেশায় ফকির। অত্যন্ত দরিদ্র। দরিদ্র সোহরব ফকিরের পরিবারে একমাত্র সম্বল ছিল দুটি গরু। গরু দুটি ডাকাতির পর কিছুতেই থামছে না তাদের কান্না।


এদিকে, হাতমুখ বেঁধে কুপিয়ে জখম করে গরু ডাকাতির ঘটনায় গ্রামজুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram