৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সার্বিক সহযোগিতা চেয়েছেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৩, ২০২৪
71
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সার্বিক সহযোগিতা চেয়েছেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানকারী শেখ গণি মিয়া। এ সময় তিনি বলেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। সমাজে ও রাষ্ট্রের সঠিক চিত্র তুলে ধরতে গিয়ে সাংবাদিকরা অত্যন্ত চ্যালেঞ্জের মধ্য দিয়ে অহর্নিশ কাজ করে যাচ্ছে। তারা স্বেচ্ছা প্রণোদিত হয়ে এই ঝুঁকিপূর্ণ দায়িত্বকে মাথায় তুলে নিয়েছেন। তাই তারা শ্রদ্ধারযোগ্য। সাংবাদিকরা অনেক সাহসী ও ইতিবাচক। তারা ভালো কাজের প্রশংসা করতে জানেন। পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন।


এ সময় অফিসার ইনচার্জ আরও বলেন, আমি একদিকে থানার একজন ওসি,পাশাপাশি আমি একজন মানুষও। থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি আপনাদের সাথে আমার সুসম্পর্ক থাকবে। আমি আপনাদের সহযোগিতা চাই। আপনাদের পেশাগত কাজে আমিও সার্বিকভাবে সহযোগিতা করতে প্রতিশ্রæতি দিচ্ছি।


আপনাদের বস্তুনিষ্ঠ লেখনিতে সমাজের অনেক অসংগতি উঠে আসে। সেসব অসংগতি দেখে আমাদের কাজ করতে সুবিধা হয়।
গতকাল ১৩ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপ‌জেলা প্রেসক্লাবের সভাপতি নাহিদ হাসান, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার আলমডাঙ্গা ব্যুরোপ্রধান ও দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি সিনিয়র সাংবাদিক রহমান মুকুল, দৈনিক আকাশ খবরের আলমডাঙ্গা অফিস প্রধান ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক ফিরোজ ইফতেখার, দৈনিক সময়ের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সহকারি ব্যুরোপ্রধান শরিফুল ইসলাম রোকন, উপজেলা প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক সনজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলামিন হোসেন, ক্রিড়া সম্পাদক সাইদুল ইসলাম, আইসিটি বিষয়ক সম্পাদক কাজী সোহাগ, কার্যনির্বাহী সদস্য ইউনুছ আলী মন্ডল, সাংবাদিক অনিক সাইফুল, সোহেল হুদা, সালাউদ্দিন, শাহরিয়ার শরিফ, জাহিদুল ইসলাম চঞ্চল, সালাউদ্দিন মুক্তার, সিয়াম প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram