৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত আহত -১

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১০, ২০২১
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর সদর উপজেলা দরবেশপুর গ্রামে প্রধান সড়কে মাইক্রোবাস কে অতিক্রম করতে গিয়ে বাঁশ বোঝায় অবৈধ যান আলগামনের মুখোমুখি এক সড়ক দুর্ঘটনায় বাঁশ বিদ্ধ হয়ে রিপন আলী (২৩) নামের এক যুবক নিহত হয়েছে।

এই ঘটনায় গুরুত্বর আহত হয়েছে মামুন (২১) নামের অপর এক যুবক। নিহত রিপন মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে এবং আহত মামুন একই গ্রামের ভুটলের ছেলে।দূর্ঘটনায় মামুনের ডান পা ও বুকের ডান পাশের কাঠি ভেঙ্গে গেছে।

জানা গেছে, রিপন ও মামুন মোটরসাইকেল যোগে কোমরপুর থেকে চুয়াডাঙ্গা যাবার পথে সদর উপজেলার দরবেশপুর নামক স্থানে একটি মাইক্রোবাসকে ওভারটেক করতে গিয়ে অপর দিকে আসা বাঁশববোঝায় একটি আলগামনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ বাধে।

এ সময় রিপন সরাসরি আলগামনে থাকা বাঁশ তার বুকের বিদ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বাঁশ বৃদ্ধ অবস্থায় বাঁশ কেটে তাকে উদ্ধার করে এবং অংশ বিশেষ বাঁশসহ তাকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

নিহত রিপন এর পিতা আব্দুল হাকিম জানান, দুইদিন পূর্বে রিপনকে মোটরসাইকেলটি কিনে দেয়া হয়েছিল। শুক্রবার দুপুরের দিকে তার বন্ধু মামুন কে নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেন।

এলাকাবাসী জানিয়েছেন, দ্রুতগতিসম্পন্ন মোটরসাইকেল চালক রিপন একটি মাইক্রোবাস কে ওভারটেক করার পরপরই সামনে পড়ে যায় বাঁশ বোঝায় আলগামন, এ সে নিয়ন্ত্রণ হারিয়ে বাঁশের গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা মারে। ওই সময় একটি বাঁশ তার বুকে বিদ্ধ হয়।

পরে মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা বাঁশ কেটে তাকে উদ্ধার করে। মামুনের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব‍্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram