৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে বিভিন্ন ব্র্যান্ডের মদ, গাঁজা ও ইয়াবা মহিলাসহ ৩ জনকে কে আটক করেছে ডিবি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাংনী উপজেলা বেতবাড়ীয়া এলাকায় থেকে ভারতীয় মাদকদ্রব্য ৬ বোতল বিভিন্ন ব্র্যান্ডের মদসহ হাজেরা খাতুন নামে এক মহিলাকে আটক করে ডিবি পুলিশ। শনিবার সন্ধ্যায় কাজীপুর বর্ডার পাড়া থেকে মহিলা কে আটক করেছে। মাদক ব্যবসায়ী হাজেরা খাতুন গাংনী উপজেলার সেন্টু মিয়ার স্ত্রী।


জানা গেছে, মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলমের নির্দেশনায় মাদক বিরোধী অভিযানে গোয়েন্দা পুলিশের এস আই মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এস আই রুবেল আহমেদ,এএসআই আহসান হাবীবসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সহ গাংনী উপজেলার বেতবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে হাজেরা খাতুন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী কে আটক করা হয়।


এসময় গাংনী উপজেলার কাজিপুর বর্ডারপাড়া থেকে ইন্ডিয়ান ৬ বিভিন্ন ব্রান্ডের মদ (ওজন ৭৫০ মিঃ লিঃ করিয়া সাড়ে চার লিটার) সহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গাংনী থানায় নিয়মিত মামলা হয়েছে।


এদিকে শনিবার রাত ৯টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের এস আই (নিঃ)/ অজয় কুমার কুন্ডু এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই(নিঃ) মো: মাহাতাব উদ্দিন, এএসআই (নিঃ) হেলাল উদ্দিন ও সঙ্গীয় ফোর্স সহ মেহেরপুর সদর উপজেলা কালীগাংনী এলাকায় অভিযান চালিয়ে গাঁজা সহ জিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। সে গাংনী উপজেলা নোয়াপাড়ার মাঠপাড়ার আবুবক্করের ছেলে।


এসময় জিয়ার কাছ থেকে ৯০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। তার বিরুদ্ধে মেহেরপুর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।।


অপর দিকে শনিবার বিকেলে গোয়েন্দা পুলিশের এস আই মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এস আই মোঃ রুবেল আহমেদ,এএসআই মো: আহসান হাবীব, সহ গাংনী থানাধীন বেতবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা সহ মহাবুল ইসলাম (২৩ ) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। সে
কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার নাটনাপাড়ার লালচাঁন আলীর ছেলে।এসময় তার কাছ থেকে ২২ ( বাইশ) পিচ ইয়াবা সহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গাংনী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram