৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে অবসরকালিন ভাতা ও পেনশনের দাবিতে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
নভেম্বর ১৫, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি ॥ অবসরকালিন ভাতা ও পেনশনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন বিআরডিবি’র মাঠ সংগঠক ছাবদার রহমান। রবিবার সকালে মেহেরপুর জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ছাবদার রহমান মেহেরপুরের মুজিবনগর উপজেলার ঢোলমারী গ্রামের মৃতআলী মোহাম্মদ এর ছেলে।

ভুক্তভোগী বিআরডিবি’র মাঠ সংগঠক ছাবদার রহামন সংবাদ সম্মেলনে বলেন, ১৯৭৬ সালের ১ এপ্রিল বিআরডিবি’র আওতাধীন মহিলা উন্নয়ন কর্মসুচীতে মাঠ সংগঠন পদে যোগদান করি। পরে ১৯৯৬ সালের ১২ মে মাঠ সংগঠন পদে বিআরডিবি’র আওতাধীন সমন্বিত গ্রামীন মহিলা উন্নয়ন কর্মসূচীতে আত্মীকরণ করা হয়। এরপর থেকে ২০০৫ সালের ২০ ডিসেম্বর পর্যন্ত চাকরি করে অবসরে চলে যাই।

পরবর্তীতে মহিলা উন্নয়ন অনুবিভাগের ৭১০ জনবলের মধ্যে ৬২৩ জনবল জনপ্রশাসন মন্ত্রণালয় ও অর্থ বিভাগের অনুমোদনের প্রেক্ষিতে বিআরডিবি’ররাজস্ব বাজেটে স্থানান্তর হয়। যেখানে কতৃপক্ষের ভুলে আমার নামটি ছিল না। আমার নাম ৮৭ জনবল ২০০৮ সালে রাজস্ব বাজেটে স্থানান্তরিত হয়। আজ ১৫ বছর ধরে সকল কাগজপত্র প্রদর্শনপূর্বক বিভিন্ন দপ্তরে গিয়েও আশ্বাস ছাড়া আর কিছুই মেলেনি। তিনিআরও বলেন এই বৃদ্ধ বয়সে আমি খুব কষ্টের মধ্যে দিনযাপন করছি। তিনি পেনশনের টাকা পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানান। এসময় মেহেরপুর জেলা প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সাধারণ সম্পাদক মাহাবুব চান্দুসহ বিভিন্নগণ মাধ্যমের সংবাদ কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram