৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত সহকর্মীর কয়েক লাখ টাকার কাঠ চুরি করার অভিযোগ উঠেছে কুমারী ভি‌টিআইর কর্মচারী সাহিবুলের বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৭, ২০২৩
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্বামী-স্ত্রীর আকস্মিক মৃত্যুর পর আলমডাঙ্গার কুমারী ভেটেরিনারি ইন্সটিটিউটের প্রয়াত স্টাফ গোলাম রহমান বকুলের কয়েক লাখ টাকার মূল্যবান কাঠ চুরি করার অভিযোগ উঠেছে সহকর্মী সাহিবুল ইসলামের বিরুদ্ধে।


সাহিবুল ইসলাম কুমারী গ্রামের মসলেম উদ্দীনের ছেলে ও কুমারী ভেটেরিনারি ইন্সটিটিউটের মাস্টাররোলে চাকুরীরত। গত শুক্রবার সকালে ছুটির দিনে ভেটেরিনারি ইন্সটিটিউটের একটি পরিত্যক্ত রুমের তালা ভেঙ্গে ওই মূল্যবান কাঠ চুরি কওে ভ্যান বোঝাই করে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি জানাজানি হলেও মৃত গোলাম রহমান বকুলের ছেলে ভয়ে অভিযোগ করতে সাহস পাননি। পরে আকস্মিকভাবে মারা যাওয়া দম্পতির কাঠ চুরি করে নেওয়ার ঘটনা জানাজানি হলে এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।


জানা যায়, কুমারী গ্রামের মৃত সুলতান আহমেদের ছেলে গোলাম রহমান বকুল কুমারী ভেটেরিনারি ইন্সটিটিউটে বুল অ্যাটেন্টডেন্ট পদে চাকুরী করতেন। ছোটখাটো পদে চাকুরির পাশাপাশি তিনি গ্রামে কাঠের ব্যবসা করতেন। ভেটেরিনারি ইন্সটিটিউটের একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের এক রুমে বেশ কয়েক লাখ টাকার কাঠ রেখেছিলেন।


এরই এক পর্যায়ে বকুলের স্ত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তিনি স্ত্রীকে ভারতে চিকিৎসার জন্য নিয়ে যান। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। সর্বস্ব বিক্রি করে তিনি স্ত্রীর চিকিৎসায় খরচ করেও বাঁচাতে পারেননি।


এ ঘটনায় গোলাম রহমান বকুল ভেঙ্গে পড়েন। অল্পদিনেই তিনি শারীরিক ও মানষিকভাবে অসুস্থ হয়ে পড়েন। সম্প্রতি তিনিও মারা গেছেন।


এদিকে, এই বেদনামথিত ঘটনার সুযোগ নেন মৃত গোলাম রহমান বকুলের সহকর্মী ভেটেরিনারি ইন্সটিটিউটে মাস্টাররোলে চাকুরীরত সাহিবুল ইসলাম। তিনি গত শুক্রবার সকালে রুমের তালা ভেঙ্গে কয়েক লাখ টাকার মূল্যবান কাঠ চুরি করে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।


গোলাম রহমান বকুলের ভাই মজনুর রহমান জানান, আমার ভাই বকুলের কয়েক লাখ টাকার কাঠাল, শিশুসহ মূল্যবান কাঠ সাহিবুল ইসলাম চুরি করে নিয়ে গেছে। শুক্রবার ভোরে ভ্যানভর্তি করে কাঠ নিয়ে যাওয়া বিষয়টি মোবাইল ফোনে মাধ্যমে জানতে পারি। পরে ভাতিজা সোহানকে সাথে নিয়ে সাহিবুলের নিকট গেলে সে জানায় খড়ি করার জন্য নিয়ে গেছি। কিন্তু একটি কাঠও নষ্ঠ হয়নি। এ ব্যাপারে ভেটেরিনারি ইন্সটিটিউটের অধ্যক্ষের কাছে অভিযোগ করেছি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram