৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহেশপুরে ভোট না দেওয়ার অভিযোগে ডিসের লাইনের তার কর্তণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৫, ২০২১
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের করিঞ্চা গ্রামে ডিস লাইন কাটাকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় নারীসহ ৬ জনকে পিটিয়ে গুরুতর ভাবে আহত করা হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, গতকাল রাতে ডিস লাইন কাটাকে কেন্দ্র করে করিঞ্চা গ্রামের লালচাঁদের সাথে একই এলাকার হামিদুরের কথা কাটাকাটি হয়। পরে কয়েকজন হামিদুরের বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এ সময় বাধা দিতে গেলে হামিদুর রহমান (২৮),তার বাবা আব্দুস সামাদ (৬০),মা হাসিনা বেগম (৫০),ভাই কাকন (৩০),মোস্তাফিজুর রহমান (২১) ও রাকিবুল ইসলামকে (২২) পিটিয়ে গুরুতর ভাবে আহত করা হয়।

আহত হামিদুর রহমান জানান, করিঞ্চা গ্রামের লালচাঁদের কাছ থেকে আমাদের ডিসের লাইন নেওয়া ছিলো। আমরা শহীদুল ইসলামের মেম্বারী ভোট না দেওয়ার কারনে আমার বাড়ীর ডিসের লাইনের তার কেটে দেয়। আমি জানতে চাওয়ায় তারা আমাদের বাড়ী ঘরে হামলা চালিয়ে আমার মটর সাইকেল ও বাড়ীর আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে গেছে। এঘটনায় মহেশপুর থানায় মামলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram