৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক গ্রুপ আলোকিত আলমডাঙ্গা ও উপজেলা যুবলীগের উদ্দ্যোগে মাস্ক বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৮, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ফেসবুক গ্রুপ আলোকিত আলমডাঙ্গা ও উপজেলা যুবলীগের উদ্দ্যোগে শহরে সকাল থেকে সন্ধ্যাবদি মাস্ক বিতরন করেছে। ২৮ জুন সকাল ১০টা থেকে শুরু করে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক বিতরণ করেন।

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আলমডাঙ্গায় ৭২ ঘণ্টার নিষেধাজ্ঞা আরোপ করেছে জেলা প্রশাসন। ২৮ জুন সোমবার সকাল ছয়টা থেকে ১ জুলাই সকাল ছয়টা পর্যন্ত শর্ত সাপেক্ষে নিষেধাজ্ঞা কার্যকর শুরু হয়েছে। ১ম দিন সকাল থেকে শহরের মোড়ে মোড়ে পুলিশের টহল দিতে দেখা গেছে। মানুষ ও গাড়ি চলাচল ছিল তুলনামুলক কম। সাধারন মানুষ যাহারা ঘরের বাইরে বা বাজারে আসছিলেন তাদেরকে মাস্ক পড়ার জন্য সচেতন করেন।

শহরের আলিফ উদ্দিন মোড়ে, চারতলার মোড়, হাউসপুর, লাল ব্রিজ, রেল ষ্টেশন এলাকায় উপজেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক সাজ্জাদুল ইসলাম খান স্বপন ও যুবলীগ নেতা মোখলেছুর রহমান মাস্ক বিতরণ করেন।

এছাড়ার ফেসবুক গ্রুপ আলোকিত আলমডাঙ্গার সদস্যরা ২য় দিনের মত মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন আলোকিত আলমডাঙ্গা গ্রæপের তন্ময় দে, তারেক আহমেদ রিয়েল, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram