২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার যুগ্ম জেলা ও দায়রা জজ আলমডাঙ্গার বাবুপাড়ার আহসান হাবিব শাহীন আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৬, ২০২৩
84
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ঢাকার যুগ্ম জেলা ও দায়রা জজ আলমডাঙ্গার বাবুপাড়ার আহসান হাবিব শাহীন মারা গেছেন। ইন্নালিল্লাহি---রাজিউন। ১৬ সে‌প্টেম্বর শ‌নিবার বেলা সাড়ে ১১ টার সময় তিনি ঢাকার এভার কেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মাগুরা ও যশোরসহ বিভিন্ন জেলার আদালতে কর্মরত শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (যুগ্ন জেলা ও দায়রা জজ) হিসেবে কর্মরত ছিলেন শাহীন। তিনি স্যালভারি গ্লান্ড ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চেন্নাই এপোলো হসপিটাল এবং সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন। তার শারীরিক অবস্থা উন্নতির পথেই ছিল। এমতাবস্থায় হঠাৎ ব্রেন স্ট্রোক করে ঢাকার এভারকেয়ার হসপিটালে লাইফ সাপোর্টে ছিলেন।

শাহীনের ঘনিষ্ঠ কয়েকটি সূত্রে জানা গেছে, তিনি যে নিশ্চিত মারা যাবেন এটা তিনি ভারতের চেন্নাই থেকেই জানতেন। সিঙ্গাপুরে গেছেন তখনও জানতেন। কিন্ত তার জীবিত বাবা-মা যাতে কষ্ট না পান সে কারণে মৃত্যুর মত এই অমোঘ সত্যকে তিনি প্রকাশ করেন নি। তিনি সব সময় সবাইকে আশ্বস্ত করতেন তার রোগ ভাল হয়ে যাবে।

মাত্র ৪০ বছর বয়সী এলাকার এই কৃতি সন্তানের মৃত্যুতে শোকে আচ্ছন্ন হয়ে পড়েছে তার পরিবারসহ শহরবাসী।

শাহীন বাবুপাড়ার আব্দুর রশিদের ছেলে। তার ছোট্ট দুটি পুত্র সন্তান রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram