২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী কমান্ডার এম শহীদুর রহমান(পিএসসি,অব) প্রচারণা ও গণসংযোগ অব্যাহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৭, ২০২৩
80
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

দ্বাদশ সংসদ নির্বাচনে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী কমান্ডার এম শহীদুর রহমান(পিএসসি,অব) প্রচারণা ও গণসংযোগ অব্যাহত রেখেছে। তিনি সকাল থেকে নেতাকর্মিদের সাথে নিয়ে আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা ১ আসনের বিভিন্ন গ্রামে ট্রাক প্রতিকের প্রচারনা করছেন এবং ভোটারদের নিকট ভোট প্রার্থনা করছেন।

প্রচারনাকালে তিনি বলেন, আমি কমান্ডার এম শহীদুর রহমান আলমডাঙ্গা উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১ পৌর সভার একমাত্র স্বতন্ত্র প্রার্থী। তিনি সাধারন মানুষের কাছে প্রশ্ন করেছেন, আমরা আলমডাঙ্গা জন্মেছি, বড় হয়েছি, আমাদের সব কিছু আলমডাঙ্গায় তাহলে কেন আমাদের ভোটটা বাইরে দিব। আমি আপনাদের সাথে নিয়ে উন্নয়ন বঞ্চিত আলমডাঙ্গাকে নতুন করে সাজাতে চাই। আলমডাঙ্গা শহরের রাস্তায় মোটরসাইকেল নিয়ে যাওয়া যায় না আর চুয়াডাঙ্গা শহরের রাস্তা ডিভাইডেট করা। দেশের অন্যান্য রেল ষ্টেশন কত উন্নত আর আপনাদের রেল ষ্টেশনের কোন উন্নয়ন নেই। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ সংসদ নির্বাচনে আমাকে ভোট দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত করুন। আপনাদের সাথে নিয়ে আলমডাঙ্গার হাট বাজার, রাস্তা-ঘাট, স্কুল কলেজের উন্নয়ন করতে চাই।

গত ৩৫ বছরে আপনারা কোন এমপি আলমডাঙ্গাতে বানাতে পারেননি। এবারের এই সুযোগ হাতছাড়া করলে আগামী ৫০ বছরে আর পারবেন না। তিনি দাবী করেন, তার শরীরে একবিন্দ অন্যায় উপার্জনের রক্ত নেই। কারণ তিনি সমুদ্রে সমুদ্রে সারা জীবন চাকুরী করেছেন আর সেকারণে কেউ তাকে অবৈধ অর্থ দিতে সক্ষম হয়নি। তিনি আরও দাবী করেন তারমত শিক্ষিত, জ্ঞানী, বিদেশ ভ্রমণকারী ও দক্ষ প্রার্থী আর নেই। ট্রাক প্রতিকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram