৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে গভীর রাতে শীতার্তদের মাঝে বিচার বিভাগের কম্বল বিতরন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৯, ২০২২
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- গরীব অসহায় মানুষকে একটু উষ্ণতা দিতে ঝিনাইদহের বিভিন্ন এলাকায় অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে বিচার বিভাগ। রাতে ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড়, কেন্দ্রীয় বাস টার্মিনাল, আরাপপুরসহ বিভিন্ন স্থানে মহাসড়কের পাশে থাকা ছিন্নমূল অসহায়দের মাঝে ঝিনাইদহ বিচার বিভাহের পক্ষ থেকে ঘুরে ঘুরে কম্বল বিতরণ করা হয়।

এসময় জেলা ও দায়রা জজ নাজিমুদৌলা, অতিরিক্ত জেলা জেলা ও দায়রা জজ বাহাউদ্দিন আহম্মেদ, যুগ্ম জেলা ও দায়রা জজ মাসুদ আলী, এম এম মোর্শেদ, ল্যান্ড সার্ভে ট্র্যাইব্যুনালের বিচারক গোলাম নবী, সহকারী জজ রিয়াদ হাসান, গোপাল চন্দ্র বিশ্বাস, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক আযম, আসাদুজ্জামান, জজ কোর্টের নাসির সাইফুল ইসলাম নান্নু, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের নাজির সোহেল রানাসহ বিচারকরা জীবন জীবিকার খোঁজে রাতে বাইরে থাকা শ্রমজীবী, ছিন্নমূল, উদ্বাস্তু ও শীতার্ত মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করেন।

প্রতিটি মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন তারা। প্রথম বিচারকদের হাত থেকে কম্বল পেয়ে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে ছিন্নমূল মানুষদের।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram