৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গার জীবননগরে মাটিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় বাইসাইকেল চালক নিহতঃ ইউএনওর ওপর হামলা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৬, ২০২১
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গার জীবননগরে মাটিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় বাইসাইকেল চালক নিহতের ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওপর হামলা চালিয়েছে স্থানীয় লোকজন।

উপজেলার কাটাপোল গ্রামে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জানান, সাত বছরের ছেলে ইয়াসিন আলীকে নিয়ে সাইকেলে করে যাচ্ছিলেন মহেশপুর উপজেলার বাথানগাছি গ্রামের ওহিদুল বিশ্বাস। বেলা ১২টার দিকে মাটিবোঝাই একটি ট্রাক্টর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওহিদুল নিহত হন।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত ইয়াসিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর ক্ষুব্ধ গ্রামবাসী ট্রাক্টরটি আটকে রাখে। তবে ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ইউএনও এসএম মুনির লিংকন পুলিশের একটি দল নিয়ে সেখানে গেলে এলাকাবাসী তাদের ধাওয়া দেয় ও ইটপাটকেল নিক্ষেপ করে।

এতে মাথায় আঘাত পান ইউএনও। তাকে উত্তেজিত জনতা একটি বাড়িতে অবরুদ্ধ করে রাখে।

স্থানীয় লোকজনের অভিযোগ, এলাকায় অবৈধভাবে মাটি কাটা হচ্ছে। প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হয়নি। এই মাটি বহনের জন্য ট্রাক্টর ওই গ্রামে যাতায়াত করে। এ কারণে দুর্ঘটনার পর ক্ষুব্ধ হন তারা।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ও স্থানীয় জনপ্রতিনিধিরা গিয়ে ইউএনওকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পৌঁছে দেয়া হয়।

ওসি জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ইউএনও ও নিহতের পরিবার দুটি মামলার প্রস্তুতি নিচ্ছে।

ইউএনও লিংকনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram