৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী উপজেলাওপৌর ছাত্রলীগের কমিটি গঠন সেন্টু সভাপতি,অনিক সম্পাদক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৪, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। বৃহস্পতিবার আমিনুল ইসলাম সেন্টুকে সভাপতি ও আসিফ ইকবাল অনিককে সাধারন সম্পাদক করে আগামি ১ বছরের জন্য কেন্দ্রীয় কমিটি এ অনুমোদন দেন। একই সাথে পৌর ও ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে ডালিম রানাকে সভাপতি ও নাসিরুল ইসলাম মহনকে সাধারন সম্পাদক করে পৌর কমিটি ঘোষনা করা হয়েছে।

এদিকে দলীয় শৃংখলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ছাত্রলীগ নেতা ইমরান হাবিব,মাহমুদ হাসিব,আল মুস্তাকিম ও মানিক হোসেনকে সাময়িক বহিস্কার করা হয়েছে। গাংনী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন হওয়ায় শুক্রবার সকালে আনন্দ শোভাযাত্রা করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আনন্দ শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক ঘুরে বাসষ্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় অংশ নেন গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু,সাধারন সম্পাদক আসিফ ইকবাল অনিক,পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা,সাধারন সম্পাদক নাসিরুল ইসলাম মহন,মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল জাহান শিশির,শাহজাহান আলি,রাইহান সাংগঠনিক সম্পাদক মেহেরপুর জেলা ছাত্রলীগ, উপ-দপ্তর সম্পাদক শাহিন রেজা সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কমিটিকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের শোভাযাত্রায় অংশ নেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বামুন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক ও কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা ও সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram