৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে যুবদলের আহবায়ক কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১২, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা বিএনপির কার্যালয়ে ষোলটাকা ও রায়পুর ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাসের সভাপতিত্বে কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান রেজাউল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও বামুন্দী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টু,গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান,সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু,ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,সাবেক ভারপ্রাপ্ত মেয়র ইনসারুল হক ইন্সু,সেচ্ছাসেবক দলের জেলা আহবায়ক মনিরুজ্জামান গাড্ডু,জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক আব্দাল হক,।

পৌর যুদলের আহবায়ক ও প্যানেল মেয়র সাহিদুল ইসলাম,যুগ্ন আহবায়ক পৌর কাউন্সিলর এনামুল হক,সাবেক কাউন্সিলর আতিয়ার রহমান,বিএনপি নেতা জামাল উদ্দীন,উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম প্রমুখ। পরে শামিম আহমেদকে আহবায়ক ও সেলিম রেজাকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট ষোলটাকা ইউনিয়ন ও আরেফিন হোসেনকে আহবায়ক ও সেলিম রেজাকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট রায়পুর ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। আগামি ৪৫ দিনের মধ্যে পূনাঙ্গ কমিটির করার তাগিদ দেয়া হয় নব নির্বাচিত আহবায়ক কমিটিকে। এসময় ষোলটাকা ইউনিয়ন যুবদলের নবনির্বাচিত আহবায়ক শামিম আহমেদ ও রায়পুর ইউনিয়ন যুবদলের নবনির্বাচিত আরেফিন হোসেন সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram