৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৪, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজা সহ আমজাদ হোসেন (৪৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত সাড়ে ১০ টায় উপজেলার সহড়াতলা গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের এস আই অজয় কুমার কুন্ডু।

আমজাদ হোসেন সহড়াতলা গ্রামের মৃত আইনাল হকের ছেলে। মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের এস আই অজয় কুমার কুন্ডু জানান,মাদক ব্যবসায়ী আমজাদ হোসেন গাঁজা ও ফেন্সিডিল নিয়ে তার বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে এএসআই আহসান হাবিব,ইব্রাহিম ও মাহাতাব আলী সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৪শ’ গ্রাম গাঁজা ও ৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে গাংনী থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৪ তাং ১৪.০৬.২০২১ ইং। তিনি আরো জানান,আমজাদ হোসেন পেশায় একজন মাদক ব্যবসায়ী তার নামে মাদকের দুটি মামলা বিচারাধীন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram