৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার গরু ব্যবসায়ী আলমডাঙ্গার পশুহাটে গরু কিনতে এসে নিখোঁজ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩০, ২০২২
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পশু হাটে গরু কিনতে এসে প্রায় দুই লাখ টাকাসহ নিখোঁজ হয়েছেন খুলনা ডুমুরিয়া থানার বরুনা গ্রামের শামীম মোল্লা নামের এক গরু ব্যবসায়ী। গত বুধবার আলমডাঙ্গা পশহাটে এসে তিনি নিখোঁজ হন বলে জানান শামীমের বাবা আব্দুল জলিল। তারা পিতা-পুত্র একইসাথে খুলনা থেকে আলমডাঙ্গা পশুহাটে গরু কিনতে এসেছিলেন।


আব্দুল জলিল জানান, গত বুধবার হাটের দিনে তার এলাকার কয়েকজন গরু ব্যবসায়ীর সাথে ট্রেনযোগে তারা পিতা-পুত্রও এসে আলমডাঙ্গায় নামেন। তিনি জানান, হাটের মসজিদের পাশের চায়ের দোকানে বসিয়ে ছেলে শামীম হাটের ভেতর গরু দেখতে যান। দু'ঘন্টা পেরিয়ে গেলেও ছেলে ফিরে না আসায় তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন। তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। শামীমের কাছে প্রায় দুই লাখ টাকা ছিল।

এ সময় তিনি ছেলে নিখোঁজের ঘটনা পুলিশকে জানিয়ে খুলনায় বাড়ি ফিরে যান। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও শামীমের খোঁজ না পাওয়ায় গতকাল শুক্রবার তার বড় ভাই শাহীন মোল্লা আলমডাঙ্গা থানায় এসে নিখোঁজ শামীমকে খুঁজে পেতে পুলিশের কাছে সহযোগীতা কামনা করেন।


এ ব্যাপারে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন,পুলিশ শামীমকে খুঁজে বের করার চেষ্টা করছে। তাকে পাওয়া গেলে জানা যাবে তার নিখোঁজের প্রকৃত ঘটনা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram