৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে সন্ত্রাসী কর্তৃক স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের পিটিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ কালীগঞ্জে স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের পিটিয়ে জখম করেছে একদল সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যার পর উপজেলার লাউতলা ও বানুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। রোববার বিকেলে উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নের কালুখালী এলাকায় স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম রিতুর ১০ জন সমর্থক ভোট প্রার্থনা করতে যান।

এ সময় একদল যুবক তাদের উপর হামলা চালায়। হামলাকারিদের মুখ বাধা ছিল ও তাদের হাতে থাকা রড, হাতুড়ি দিয়ে তাদের পিটিয়ে জখম করে। আহত দুইজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- রাসেল হোসেন,হাসেম আলী, ইয়াকুব আলী, তবিবুর রহমান, আশিকুর রহমান, ইয়াদুল হোসেনসহ ১০ জন। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ৫টি মোটর সাইকেলে ১০/১২ জন উপজেলার বানুড়িয়া বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক চা দোকানী তাহাজ্জুদকে মারধর করে।

এ সময় স্থানীয়রা চা দোকানীকে মারধরের প্রতিবাদ করে। স্থানীয়দের জনরোষে ৩টি মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায় তারা। রাসেল হোসেন নামে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক জানান, বিকেলে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে উপজেলার কালুখালী বাজারে ভোট প্রার্থনা করতে যান তারা। এ সময় করেক কজন যুবক রড-হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে তাদের।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম ঋতু জানান, আমার নিরীহ কর্মিদেরকে এভাবে আক্রমণ করে আহত করা হচ্ছে। নির্বাচনে জয় পরাজয় আছে। জনগন না চাইলে আমাকে ভোট দেবে না। এটা অবশ্যই নিন্দনীয় কাজ। আমি এ সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram