৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪ আইনজীবী’র মৃত্যুতে ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৩, ২০২১
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪ আইনজীবী’র মৃত্যুতে ২৩ই আগষ্ট রবিবার ফুল কোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালতের এজলাস কক্ষে দুপুর সাড়ে ১২ টায় রেফারেন্সটি অনুষ্ঠিত হয়। জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ শওকত হোসাইন এর সভাপতিত্বে রেফারেন্সের দরখাস্ত শুনানি করেন ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ খান আক্তারুজ্জামান।

রাষ্ট্র পক্ষে রেফারেন্স গ্রহণ করার জন্য বক্তব্য প্রদান করেন পাবলিক প্রসিকিউটর অ্যাডঃ ইসমাইল হোসেন (বাদশা)। পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে রেফারেন্স অনুষ্ঠানটি শুরু করা হয়। পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন ঝিনাইদহ বারের সিনিয়র সদস্য আবু তৈয়েব।অনুষ্ঠানের শুরুতেই মারা যাওয়া আইনজীবীদের সম্মানে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ জাকারিয়া মিলন।

উল্লেখ্য করোনা ভাইরাস কালীন সময়ে ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ খান মোঃ রফিকুল ইসলাম, রফিকুল ইসলাম মোহন, খলিলুর রহমান, ও বাচ্চু মিয়া নামের ৪ আইনজীবী করোনাকালীন সময়ে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। তাই ফুলকোর্ট রেফারেন্সের মাধ্যমে রবিবার জেলার সকল আদালতের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। কোর্ট রেফারেন্স অনুষ্ঠানে জেলার সকল বিচারক ও বারের আইনজীবী গণ উপস্থিত ছিলেন। প্রয়াত আইনজীবীদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সিনিয়র আইনজীবী খান গোলাম মোর্শেদ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram