৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার উপসর্গ নিয়ে আলমডাঙ্গায় একই দিনে এক মহিলাসহ ৪ ব্যক্তির মৃত্যুঃ শোকের ছায়া

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২৭, ২০২১
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


করোনার উপসর্গ নিয়ে আলমডাঙ্গায় একই দিনে এক মহিলাসহ ৪ ব্যক্তির মৃত্যু হয়েছে। জানা গেছে, করোনার উপসর্গ নিয়ে আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন গ্রামে ১ মহিলাসহ ৪ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। আলমডাঙ্গা পৌর এলাকার স্টেশনপাড়ার মৃত আজিজুল মেম্বরের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩০) গত ১ সপ্তাহ যাবত সর্দিজ্বরসহ করোনার উপসর্গ নিয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। তার শারিরীক অবস্থা শঙ্কটজনক হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার উদ্দেশ্যে গতকাল তাকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। গতকাল রবিবার দুপুর ২ টায় তিনি মারা গেছেন।


বেশ কয়েক দিন সর্দিজ্বর ও শ্বাসকষ্টে ভূগছিলেন আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের ডম্বলপুর গ্রামের খুশলালের ছেলে তাইজেল হোসেন (৫৫)। তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল রবিবার সকালে তিনি করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।


নগর বোয়ালিয়া গ্রামের মৃত সমীর উদ্দীনের ছেলে সিরাজুল ইসলাম (৬০) সম্প্রতি সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। বাড়িতে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবশেষে গতকাল রবিবার সকালে করোনার উপসর্গ নিয়ে তিনি মৃত্যুবরণ করেন।

আলমডাঙ্গার নওদাপাড়ার প্রবাসী খোকন আহমেদের স্ত্রী রিনা আহমেদ (৩৬) সম্প্রতি সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন কয়েক দিন। শেষে তার অবস্থা সঙ্কাপন্ন হলে গত পরশু মেহেরপুরে বাপের বাড়ি নিয়ে যাওয়া হয়। সেখানে গতকাল রবিবার সকালে করোনার উপসর্গ নিয়ে তিনি মৃত্যুবরণ করেন।


এদিকে, আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন গ্রামে শ শ মানুষ সর্দিজ্বরে আক্রান্ত। কিছু কিছু গ্রামে এ ধরণের সর্দিজ্বরের প্রবণতা রীতিমত হুমকির কারণ হয়ে দাঁড়িয়েছে। আলমডাঙ্গা পৌর এলাকায়ও সর্দিজ্বরের প্রাদুর্ভাব লক্ষ্য করা যাচ্ছে। বন্ডবিল গ্রামে ৩/৪ মানুষ এ ধরণের সর্দিজ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বন্ডবিলের মুন্সিপাড়াসহ কয়েকটি পাড়ায় ঘরে ঘরে মানুষ অসুস্থ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram