২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈগল প্রতিকের পক্ষে আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের নেতাকর্মিরা প্রচারনা মিছিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৮, ২০২৩
70
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের নেতাকর্মিরা চুয়াডাঙ্গা ১ আসনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার পক্ষে নির্বাচনী প্রচারনা মিছিল ও নির্বাচনী সভা করেছেন। ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে গোবিন্দপুর জেএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে থেকে উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ার, সাধারন সম্পাদক আনিসুর রহমান আনিস ও পৌর জাসদের সাধারন সম্পাদক, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ডালিম হোসেন ও শ্রমিক জোটের সাধারন সম্পাদক জহুরুল ইসলামের নেতৃত্বে নির্বাচনী প্রচারনা মিছিল শহর প্রদক্ষিণ করে।

পরে গোবিন্দপুর জেএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে থেকে উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ারের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা ১ আসনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা। এসময় তিনি বলেন, স্মার্ট চুয়াডাঙ্গা গড়তে ঈগল প্রতিকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি আপনাদের সাথে নিয়ে স্মার্ট চুয়াডাঙ্গা গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা চেম্বার অব কর্মাসের সভাপতি ইয়াকুব হোসেন মালিক, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হোসেন বাবু, পৌর আওয়ামীলীগের শ্রম সম্পাদক সাগরসহ উপজেলা ও পৌর জাসদের কয়েকশ নেতাকর্মি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram