২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইটের আঘাতে প্রাণ গেল স্নানরত কিশোর জীবন কুমার বাগদীর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৯, ২০২৩
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


পুকুরে গোসল করতে নামলে উপর থেকে ছুড়ে মারা ইটের টুকরোর আঘাতে প্রাণ গেল জীবন কুমার বাগদী নামের এক কিশোরের।


আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস গ্রামে মাসির বাড়ি বেড়াতে এসে কিশোর জীবন কুমার কিছু বন্ধুর সাথে শনিবার দুপুরে পুকুরে নেমে গোসল করছিল। সে সময় উপর থেকে ছুড়ে মারা একটি ইটের টুকরো মাথায় লেগে জীবন কুমার পানির ভেতরই মারা যায়।


মৃত কিশোর জীবন কুমার যশোর চৌগাছার বিকাশ কুমার বাগদীর ছেলেকয়েক দিন পূর্বে জীবন কুমার তার পরিবারের সাথে আলমডাঙ্গার আইলহাঁস গ্রামে মাসি সুচরিতার বাড়িতে বেড়াতে এসেছিল। শনিবার (৮ জুলাই) দুপুর ১২ টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, আইলহাঁস মাধ্যমিক বিদ্যালয়ের পুকুরটি নিহত জীবন কুমার বাগদীর মাসির বাড়ির নিকটেই। ওই বিদ্যালয়ের এমএলএস সেলিম পুকুরটি লিজ নিয়ে মাছ চাষ করেন। তিনি পুকুরটিতে গোসল করা অপছন্দ করেন।গতকাল স্কুল বন্ধ থাকলেও বিদ্যালয়ে নির্মাণ কাজ চলছিল। সেখানে এমএলএস সেলিমসহ প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন। সেলিমের নিষেধ উপেক্ষা করেই জীবন কুমার বাগদীসহ শিশু কিশোরের একটি দল সে সময় গোসল করতে নেমেছিল। এরই এক পর্যায়ে উপর থেকে ইটের টুকরো ছুড়ে মারেন অজ্ঞাত কেউ। ছুড়ে মারা ইটের টুকরো জীবন কুমারের মাথায় লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


জীবন কুমারের নিথর দেহ চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে আলমডাঙ্গা থানার ওসি বিপ্লব কুমার নাথ ঘটনাস্থলে যান। তিনি জানান, নিহত জীবন কুমার নাথের মাথায় রক্তাক্ত জখম রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিঙ্গাসাবাদের জন্য দুইজন কিশোরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
কে ছুড়লেন ইটের টুকরো? এ নিয়ে গ্রামে আলোচনার অন্ত নেই। অনেকের সন্দেহের তীর আইলহাঁস মাধ্যমিক বিদ্যালয়ের এমএমএস সেলিমের দিকে। তবে কেউ তাকে ইট ছুড়তে দেখেনি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram