৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ডবাসী মাদকের বিরুদ্ধে সোচ্ছার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩০, ২০২২
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ডবাসী মাদকের বিরুদ্ধে সোচ্ছার হয়েছে। ৩০ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় গোবিন্দপুর ও নওদাবন্ডবিল ৮ নং ওয়ার্ডের নতুন বাসস্টান্ডে মাদক বিরোধী সমাবেশ করেন। সমাবেশে এলাকায় কেউ মাদক বেচাকেনার সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও কোন কেউ অসামাজিক কার্যকলাপে জড়িত থাকলে তার যুবসমাজকে প্রতিরোধ করার আহব্বান জানান।

এসময় সমাবেশে উপস্থিত এলাকার সকলের গণস্বাক্ষর গ্রহন করা হয়। সমাবেশে কাউন্সিলর আশরাফুল হোসেন বাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও এলাকার মন্ডল হাজী ঠান্ডুর রহমান, সেকেন্দার আলী, সেলিম মন্ডল, শহিদুল মন্ডল, হাজী আলফা, হাজী শহিদুল ইসলাম, আলামিন মন্ডল, ফারুক মন্ডল, সাদেক আলী, নাসের আলী, নুরুল ইসলাম, আশিক, তারিফ, সাব্বির, শাকিল, সাগর, রবিন, তুষার, টগরসহ ৮ নং ওয়ার্ডের কয়েকশত মানুষ মাদক বিরোধী সমাবেশে উপস্থিত হয়।

সমাবেশে বক্তরা বলেন, এই এলাকায় কেকে মাদক ব্যবসা করে আপনারা সকলেই জানেন। আজকের পর থেকে ওই সব মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রয় করলে আপনারা তাদেরকে ধরে পুলিশের হাতে তুলে দেবেন। খেয়াল রাখবেন পাশর্^বর্তী গ্রাম থেকে অনেক মাদক ব্যবসায়ী গোপনে এই এলাকায় মাদক বিক্রয় করতে আসে। তারা যেখানে যেখানে মাদক বিক্রয় করে সেখানে নজর রাখবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram