২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা পশুহাট থেকে গরু কিনে বাড়ি ফেরার পথে ট্রাক উল্টে মানিকগঞ্জের ৭ গরুব্যবসায়ী আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৫, ২০২৩
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা পশুহাট থেকে গরু কিনে বাড়ি ফেরার পথে ট্রাক উল্টে মানিকগঞ্জের ৭ গরুব্যবসায়ী আহত হয়েছেন। মারা গেছে আড়াই লাখ টাকা দামের একটা বড়সড় গরু। বুধবার সন্ধ্যারাতে চুয়াডাঙ্গা -কুষ্টিয়া সড়কের পাটিকাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দ্রুতগামী ট্রাক মোড় নিতে গেলে এ দুর্ঘটনা ঘটে বলে দুর্ঘটনায় কবলিত আহত্রা জানান। আহতরা আলমডাঙ্গা ও হারদী স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকলেও একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা যায়, মানিকগঞ্জের ৭ গরুব্যবসায়ী ঈদ উপলক্ষে বুধবার আলমডাঙ্গা পশুহাটে গরু কিনতে আসেন। তারা ১৩ টি গরু কিনে সন্ধ্যার পর ট্রাকযোগে বাড়ির পথে যাত্রা করেন। পথিমধ্যে পাটিকাবাড়ি মোড়ে পৌঁছলে দ্রুতগতিসম্পন্ন ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। এতে ৭ গরু ব্যবসায়ীই আহত হন। ১৩ টি গরুর মধ্যে আড়াই লাখ টাকার একটি গরু মারা গেছে। আহত গরু ব্যবসায়ীরা হলেন মানিকগঞ্জ জেলার শিংড়ার।

আহতরা হলেন - শিংড়ার মৃত আ‌মির উ‌দ্দিনের দুই ছেলে নাসির উদ্দীন ও লিটন উদ্দীন ও লিটন উদ্দীন, হাকিমপুরের ছলিম উদ্দীনের ছেলে শরিফুল ইসলাম, স্বপন, দিলু, আবুল ও আব্দুল ওহাব। তাদেরকে আলমডাঙ্গার ফাতেমা ক্লিনিকে ও হারদী স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। মারাত্মক আহত অবস্থায় আব্দুল ওহাবকে কু‌ষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়েছে।
আলমডাঙ্গা ফায়ার সা‌র্ভিস আহত‌দের উদ্ধার ক‌রে হারদী ও ফা‌তেমা টাওয়া‌রে নি‌য়ে যান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram