৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা কুমারী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কর্মী সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১১, ২০২৩
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কুমারী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ শুক্রবার কুমারী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে কুমারী ছাত্রলীগের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাজিব আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু। এসময় তিনি বলেন, ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মীকে জাতির পিতার আদর্শকে ধারণ করে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে আহবান করেন। যদি নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গড়ে তুলতে হয় তাহলে সত্যিকারভাবে তাঁর আদর্শ বুকে ধারণ করে তাঁর মতো ত্যাগী কর্মী হিসেবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করতে হবে। জাতির পিতা তাঁর সারাটি জীবন কষ্ট সহ্য করেছেন, এমনকি তাঁর জীবনটি পর্যন্ত মানুষের জন্য দিয়ে গেছেন।


প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল হোসাইন বাদশা। বিশেষ অতিথি ছিলেন হারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টু, বেলগাছী ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান চঞ্চল, কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু ছিদ্দিকী টগর, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান টুটুল, কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও যুবলীগ নেতা হাসানুজ্জামান হাসান, সাবেক ছাত্রলীগ নেতা ও যুবলীগ নেতা রাকিব আহমেদ রকি, আসিফ ইকবাল অটল, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিব, সোহানুর রহমান।

ছাত্রলীগ নেতা কামাল হোসেনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আইনাল হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা সেলিম, ফারুক, খাইরুল ইসলাম, ছাত্রলীগ নেতা মশিউর রহমান, রানা, পলাশ, রিহাদ, রিয়ন, হাসান, রনি, মানিক, মাহিয়ান, সাজিদ, শাহাজাহান, হিমেল, চঞ্চল, রিপন, রাকিবসহ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram