৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৫শ ৩০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক ব্যবাসী গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ৩, ২০২৩
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক পৌর এলাকার রাধিকাগঞ্জে বিরোধী অভিযান চালিয়ে ৫শ ৩০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক ব্যবাসীয়কে গ্রেফতার করেছে। ২ জানুয়ারী সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রাধিকাগঞ্জের সোহেল মোল্লার বাড়ি অভিযান চালিয়ে গাঁজা বিক্রয়কালে ৫শ ৩০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করে নিয়ে আসে।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার ২ নং ওয়ার্ড রাধিকাগঞ্জের শাহজাহান আলীর ছেলে মিনারুল ইসলাম(২৭) ও সোহেল মোল্লা(৩৩) দুইভাই দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করে আসছে। তাদের নিকট থেকে আরো কয়েকজন ব্যবসায়ী পাইকারী গাঁজা ক্রয়করে নিয়ে এলাকায় খুচরা বিক্রয় করে। ২ জানুয়ারী বিকালে ৬ নং ওয়ার্ডের গোবিন্দপুর মন্ডলপাড়ার মুরাদ হোসেনের ছেলে তুষার ইমরান(২০) ও ৭ নং ওয়ার্ডের সোহাগ মোড়ের আব্দুর জব্বারের ছেলে সাকিল আহম্মেদ(২৩) দুজন মিলে মিনারুল ও সোহেল মোল্লার নিকট পাইকারী গাঁজা ক্রয় করতে যায়।

এসময় আলমডাঙ্গা থানার এসআই সমীর চন্দ্র দাস গোপন সংবাদের ভিত্তিতে সোহেল মোল্লার বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাদেরকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ৫শ ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করেন। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। ৩ জানুয়ারী তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram