৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২০২১-২২ অর্থ বছরের গ্রামীণ রাস্তায় ২ টি গার্ডার ব্রীজ নির্মানের লটারী অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৮, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রানালয়ের দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ২০২১-২২ অর্থ বছরের গ্রামীণ রাস্তায় ১৫ মিটার দৈর্ঘ পর্যন্ত সেতু / কালভার্ট নিমার্ণ প্রকল্পের লটারী অনুষ্ঠিত হয়েছে। আলমডাঙ্গা উপজেলার বড়গাংনী ক্লাব মোড়ের পাশে ভাইমারা খালের উপর ও খেজুরতলা গ্রামের শরিফুলের বাড়ির নিকট এস ১২ এজি খালের উপর গার্ডার ব্রীজ নির্মানের জন্য ঠিকাদার নির্ধারণের জন্য দরপত্র আহব্বান করা হয়।

২৮ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টার সময় উপজেলা পরিষদ হলরুমে দুটি গার্ডার ব্রীজ নির্মানের জন্য ১৮২ ও ১৮৫ জন ঠিকাদারের দরপত্রের মধ্যে লটারী অনুষ্ঠিত হয়। লটারীতে চুয়াডাঙ্গার ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স সামিউল আলম, সদর হাসপাতাল পাড়া ও জীবননগরের মেসার্স আব্দুল্লাহ কনস্ট্রাকশর্ন বিজয়ী হয়।

লটারী অনুষ্ঠানে উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা এনামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুর রশীদ, জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী হাসিবুজ্জামান, সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হোসেন। এছাড়ার ঠিকাদারদের মধ্যে উপস্থিত ছিলেন ঠিকাদার ব্যবসায়ী আজিবার রহমান, আ.স.ম সালাহ উদ্দিন, একরামুল হক, নাফিজুল হক, রহিম খান, আনোয়ার হোসেন, জসীম উদ্দিন, আজিজুর রহমান, নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম, জাহিদুল ইসলাম প্রমুখ।

প্রায় ৬৫ লাখ ১৮ হাজার ২শ ৪৭ টাকা ব্যয়ে নাগদা ইউনিয়নের খেজুরতলা গ্রামের শরিফুলের বাড়ির নিকট এস ১২ খালের উপর এবং ৭৪ লাখ ১৩ হাজার ১শ ৭১ টাকা ব্যয়ে বড়গাংনী ক্লাব মোড়ের পামে ভাইমারা খালের উপর এ ২টি গার্ডার ব্রীজ নির্মান করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram